ফোনের জন্য ভালোবাসা

ভালোবাসা দিবস উপলক্ষে Apple Gadgets Care নিয়ে এসেছে ফোনের জন্য ভালোবাসা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন চলাকালে গ্রাহকেরা Apple Gadgets Care এর Eastern Plaza’র Service Center -এ এসে তাদের ডিভাইসের যেকোনো সমস্যার সামাধান করানোর পাশাপাশি পাবেন Dart Game খেলে বিভিন্ন ধরনের Discount এবং Gift জেতার সুযোগ।

ক্যাম্পেইনের শর্তাবলী:

একজন প্রতিযোগী সর্বোচ্চ ৩ বার Dart নিক্ষেপ করার সুযোগ পাবে। তবে যদি কেউ প্রথম বারেই dart board এ connect করে ফেলে সেক্ষেত্রে তিনি আর ২য় সুযোগ পাবেন না। আবার কেউ যদি ২য় বার কানেক্ট করতে পারেন তিনি আর ৩য় বার সুযোগ পাবেন না।
Dart টি Board এর যেই অফার টির উপর Connect হবে কাস্টমার শুধু মাত্র ঐ অফার টি Claim করতে পারবেন। *প্রতিযোগীকে অবশ্যই নির্দিষ্ট স্থান থেকেই Dart টি নিক্ষেপ করতে হবে।

সেবা পাওয়ার যোগ্য ডিভাইস সমূহ:

  • Apple iPhone 6 থেকে শুরু করে পরবর্তি মডেলসমূহ।
  • OnePlus 6T থেকে শুরু করে পরবর্তি মডেলসমূহ।
  • Pixel 3XL থেকে শুরু করে পরবর্তী মডেল সমূহ।
  • Samsung Galaxy S8 শুরু করে পরবর্তি মডেল সমূহ।
  • ট্যাবলেট ক্যাটাগরিতে iPad এবং Samsung এর ট্যাব সমূহ।
  • Realme, Mi, Vivo ব্র্যান্ড এর ডিভাইস সমূহের Latest মডেল সমূহ।

ঢাকার বাইরে থেকেও সার্ভিস গ্রহন:

ঢাকার বাইরে থেকেও Courier Support এর মাধ্যমে সার্ভিস গ্রহন করতে পারবেন। সেক্ষেত্রে উল্লেখিত ডিভাইসের মধ্যে যদি আপনার ডিভাইসটি হয়ে থাকে, তবে সুন্দরবন Courier Service এর মাধ্যমে আমাদের কাছে পাঠাতে পারবেন। (ঢাকার বাহির থেকে ফোন পাঠানোর ক্ষেত্রে কুরিয়ার চার্জ কাস্টমারকে বহন করতে হবে।)

যোগাযোগের ঠিকানা:

Apple Gadgets Care
Shop No: 5/87, Eastern Plaza Shopping Complex, Dhaka
Hotline: 09678-149 149

বিশেষ দ্রষ্টব্য:

Apple Gadgets Care যে কোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে (দুর্যোগ, রাজনৈতিক অস্থিতিশীলতা ইত্যাদি) ক্যাম্পেইন পরিবর্ধন, পরিবর্তন, পরিমার্জন কিংবা বাতিল করার অধিকার রাখে। যে কোন সিদ্ধান্তে Apple Gadgets Care এর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে গণ্য হইবে।